ই-পেপার

SITE UNDER CONSTRUCTION
বাংলাদেশ পুলিশের মুখপত্র
অব্যাহত প্রকাশনার ৬৩ বছর

ডিটেকটিভ ডেস্ক

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) দেশ ও জনগণের কল্যাণে আরও নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ করার জন্য সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিদের প্রতি আহবান জানিয়েছেন। আইজিপি ২৩ জানুয়ারি ২০২২ খ্রি. রোববার বিকেলে পুলিশ সদর দপ্তরের হল অব প্রাইডে পদোন্নতিপ্রাপ্ত সাত জন অতিরিক্ত আইজির র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ আহবান জানান।

আইজিপি বলেন, পুলিশের কাছে মানুষের প্রত্যাশা আকাশচুম্বী। মানুষের প্রত্যাশা পূরণে নিজেদের অতিক্রম করে তাদের সেবা দিতে হবে। তিনি বলেন, ‘পেশাদারত্বের সাথে দায়িত্ব পালনের মধ্য দিয়ে আপনারা পুলিশের সর্বোচ্চ পদে পদোন্নতি পেয়েছেন। পুলিশ বাহিনী থেকে আপনাদের আর কিছু পাওয়ার নেই। এখন শুধু দেওয়ার পালা। আপনারা এখন দেশ ও জনগণ এবং পুলিশ বাহিনীর জন্য কাজ করবেন।’ আইজিপি পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তা এবং তাদের পরিবারের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান। আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এবং অতিরিক্ত আইজি (এঅ্যান্ডআই) ড. মো. মইনুর রহমান চৌধুরী পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন, পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি আবু হাসান মুহম্মদ তারিক, বিপিএম-সেবা, পিবিআই’র ডিআইজি বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম-সেবা, কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক (ডিআইজি) ড. হাসান উল হায়দার, বিপিএম-সেবা, স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজি (চলতি দায়িত্ব) মো. মনিরুল ইসলাম, বিপিএম (বার), পিপিম (বার), বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম (বার), শিল্পাঞ্চল পুলিশের ডিআইজি মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম-সেবা ও ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ বিপিএম-সেবা।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা দেশ ও জনগণের কল্যাণে যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলায় দায়িত্বশীল ভূমিকা পালনের অঙ্গীকার ব্যক্ত করেন। বাংলাদেশ পুলিশের ইতিহাসে এবারই প্রথম র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের সঙ্গে তাঁদের স্ত্রীরা উপস্থিত ছিলেন।

ভালো লাগলে শেয়ার করে দিন :)

0 Comments

Leave a Reply

Avatar placeholder

Your email address will not be published. Required fields are marked *