ই-পেপার

ডিটেকটিভ ডেস্ক

মানুষের অর্থের চেয়ে তার ভালোবাসার জায়গাটা অনেক বড়। একজন নারীর সম্পত্তি ডাকাতি হয়ে গেছে এটার দাম ২ হাজার টাকা হলেও তার কাছে এর মূল্য অনেক বেশি। অন্যের বেদনা অন্তরে অনুভব না করলে মানুষের মনের কাছে পৌঁছানো যায় না বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম, বিপিএম (বার)। ২১ আগস্ট ২০২২ দুপুরে ডিএমপি হেডকোয়ার্টার্সে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর ২১ জন ঊর্ধ্বতন কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন ডিএমপি কমিশনার।

পদায়নকৃত পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে ডিএমপি কমিশনার বলেন, পুলিশের কাজ হলো লেগে থাকা, তুমি লেগে থাকলে সফলতা পাবে, না হলে পাবে না। ভালোকে রক্ষা করার দায়িত্ব যেমন আমাদের, তেমনি খারাপ কোন কিছুকে আইনের আওতায় নিয়ে আসাও আমাদের দায়িত্ব ও কর্তব্য। সেই দায়িত্ব নিতে আমরা যেন পিছপা না হই। সেই সাহস, নৈতিক শক্তি আমাদের যেন থাকে সেটাই তোমাদের কাছে কামনা করছি।

সমাজে কেউ যেন সাম্প্রদায়িক বিষবাক্য এবং বিভক্তি ছড়াতে না পারে সে বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহবান জানান ডিএমপি কমিশনার।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ বিদায়ী কর্মকর্তাদের সাথে কাজ করার অভিজ্ঞতার বিষয়ে স্মৃতিচারণ করেন। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক ও শুভেচ্ছা উপহার তুলে দেন ডিএমপি কমিশনার। তাঁদের পরবর্তী কর্মস্থলে উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়।

ভালো লাগলে শেয়ার করে দিন :)

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x